শপথের বাণী অক্ষরে অক্ষরে পালন করবো : শেখ তন্ময়

বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছে শপথ নেন ২৮৯ জন সংসদ সদস্য। এদের একজন শেখ তন্ময়।এই অনুষ্ঠান শেষে তন্ময় বলেন, ‘অনুভূতি তো একটা থাকবেই। তবে, এই অনুভূতি প্রকাশের চেয়ে বড় বিষয় হলো, আমার উপর বড় দায়িত্ব চলে এসেছে। সেটা পালন করতে হবে।’

সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার পর দায়িত্ব বেড়ে গেছে জানিয়ে দেশের জন্য কাজ করার কথা জানিয়েছেন বাগেরহাট-২ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য শেখ সারহাম নাসের তন্ময়। বলেছেন, শপথে যে কথাগুলো বলেছেন, তার পুরোটাই তিনি বাস্তবায়নের চেষ্টা করবেন।

বাগেরহাট-২ আসনে প্রার্থী হওয়ার আগে থেকেই তরুণদের ক্রেজে পরিণত হন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে নাতি। তার বাবা শেখ হেলালউদ্দিন শেখ বঙ্গবন্ধুর আপন ভাতিজা।
সুদর্শন এই তরুণকে ঘিরে ভোটারদের মধ্যে যে ব্যাপক আগ্রহ ছিল, সেটা ফলাফলেই প্রমাণ। প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির এম এ সালামকে দুই লাখ ১৬ হাজার ৬১৫ ভোটে। তন্ময় পান দুই লাখ ২১ হাজার ২১২ ভোট। আর সালাম পান চার হাজার ৫৯৭ ভোট।
শপথ নেওয়ার পর তন্ময় বলেন, ‘নির্বাচনের সময় এ রকম বিষয় ছিল। এখন নির্বাচিত হওয়া ও শপথ নেয়ার পর দায়িত্বটা অন্যরকম হয়েছে। এটা অনেক বড় দায়িত্ব। দেশের জন্য অনেক কাজ করতে হবে।’‘আজকে যে শপথটা নিলাম। এই শপথে আমি যেটা বলেছি তা অক্ষরে অক্ষরে যেন পালন করতে পারি। এজন্য আমি দেশবাসীর পাশাপাশি নির্বাচনী এলাকার জনগণের সহযোগিতা কামনা করছি।’

Leave a Reply