সাতকানিয়ার হিন্দু পল্লীর বাড়ি বাড়ি হুমকি জামায়াত কর্মীদের

সাতকানিয়ার ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী জামায়াত নেতা আ ন ম শামসুল ইসলামকে ভোট না দিলে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের জনগণকে ঘর ছাড়া করার হুমকি দিয়েছে উপজেলা জামায়াতের নেতা-কর্মীরা।
 
জানা গেছে, আসন্ন সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গত এক সপ্তাহ ব্যাপী উপজেলার হিন্দু পল্লীর বাড়ি বাড়ি গিয়ে এই হুমকি দিচ্ছেন জামায়াত-শিবিরের কর্মীরা।
 
ভোট এলেই আতঙ্কে থাকেন সংখ্যালঘুরা। জামায়াতের এই হুমকির পর নিরাপত্তা হীনতায় ভুগছেন তারা। 
সাতকানিয়া উপজেলার চরতি ইউনিয়নের বাসিন্দা হিন্দু ভোটার অনিমেষ জানান, জামায়াতের লোকরা আমাদের বাড়ি এসে ধানের শীষে ভোট দিতে বলে হুমকি দিচ্ছেন। তারা বলছেন ধানের শীষে ভোট না দিলে আমাদের দেশ ছাড়া করবে।
 
সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের পুরোহিত বিশ্বজিত ব্যানার্জি জানান, জামায়াত ও শিবির সাতকানিয়াতে বেশি হওয়ায় আমরা সব সময় চিন্তায় থাকি। তারা উগ্র মেজাজের। জামায়াত এর আগেও কয়েকবার আমাদের বাড়ি ও মন্দিরে হামলা করেছে। এবার জামায়াত ধানের শীষে ভোট চাইতে এসে হুমকি দিয়ে গেছে। আমরা যদি ধানের শীষে ভোট না দেই তাহলে আমাদের জমি দখলে নিবেন বলেও হুমকি দিয়েছে জামায়াত-শিবিরের কর্মীরা।

জামায়াত শিবিরের হুমকিতে এলাকার সংখ্যালঘুরা আতঙ্কে রয়েছেন। প্রশাসনের কাছে নিজেদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানিয়েছেন তারা।

Leave a Reply