গুমের নাটক সাজিয়ে নিজের দাঁড়ি কেটে আত্মগোপনে চলে যান বিএনপি নেতা||অজানা কন্ঠ

নিখোঁজের নাটক সাজিয়ে আত্মগোপনে থাকা খুলনা জেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক নজরুল ইসলামকে উদ্ধার করেছে পুলিশ।আত্মগোপন থাকা অবস্থায় নিজের দাঁড়ি কেটে চেহারা বদলে দেন তিনি।

বৃহস্পতিবার ভোরে কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের তুলাবাগান এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

রামু থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান গণমাধ্যমকে বলেন, নিখোঁজের নাটক সাজিয়ে বিএনপি নেতা নজরুল রামুর তুলাবাগানের অটোরিকশাচালক আনোয়ার হোসেনের বাড়িতে আত্মগোপনে ছিলেন। পরে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে সেখান থেকে থানায় নিয়ে আসা হয়।

কক্সবাজারের এএসপি আফরুজুল হক টুটুল বলেন, খুলনা থেকে নজরুল ইসলামের মোবাইল ট্র্যাকিং করে রামুর তুলাবাগানের এক দিনমজুরের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

এএসপি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নজরুল ইসলাম নিজেই আত্মগোপনে থাকার কথা স্বীকার করেছেন। পারিবারিক কলহের কারণে তিনি আত্মগোপন করেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

সূত্র জানায়, বিএনপি নেতা ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য নজরুল ইসলাম গত ১৮ মার্চ নিখোঁজ হন।

খুলনার ডুমুরিয়া মঙ্গলকোট এলাকা থেকে মোটরসাইকেলযোগে ১৮ মাইল এলাকায় নিজ বাড়িতে ফেরার পথে তিনি নিখোঁজ হন বলে অভিযোগ উঠেছিল।

পুলিশ জানায়, নজরুল বর্তমানে রামু থানায় পুলিশ হেফাজতে আছেন। তার আত্মীয়স্বজন ও সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। তারা এলেই তাদের কাছে নজরুলকে হস্তান্তর করা হবে বলে জানায় পুলিশ।