মুহাম্মদ ইউসুফ খাঁনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফারুক হোসেনের সঞ্চালনায় রিয়াদ মহানগর সেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

১৭ সেপ্টেম্বর – ২০১৭ ( রোববার) সৌদীআরব স্থানীয় সময় রাত সাড়ে ৯ ঘটিকায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রিয়াদ মহানগর- সৌদীআরব শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি মুহাম্মদ ইউসুফ খাঁনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফারুক হোসেনের সঞ্চালনায় অনুষ্টান শুরু করা হয়।

এতে বক্তব্য রাখেন সংঘঠনের সভাপতি মন্ডলীর সদস্য ফয়েজ উদ্দীন লাভলু, মোশতাক আহমেদ, মহিউদ্দীন ইসলাম সহ অনেকে।

অন্যদিকে সম্পাদকমন্ডলীর সদস্যদের মধ্যে বাদল মোল্লা, আব্দুল আজিজ লিটন, জয়নাল আবেদীন, সুমন আহমেদ খাঁন, কে.এম. শরিফুল ইসলাম রানা, সেলিম খাঁন, সুমন পাটোয়ারী, মার্শাল টিটু, দুলাল খাঁন, আশরাফ জিতু, মোঃ আসাদ, শাহজাহান হিরু, লিটন সর্দার, আবুল কালাম দেওয়ান, মোহাম্মদ শফিক, হাজী রুবেল পাটোয়ারীসহ অন্যান্য নেতৃবৃন্দ ও উপস্থিত ছিলেন।

সভাপতি মুহাম্মদ ইউসুফ খাঁন সমাপনী বক্তৃতায় বলেন, সংগঠনের পদ পদবী ব্যবহার করে বড় নেতা বনে যাবার প্রবনতা রোধ করা হবে। শুধু ফেসবুকে ছবি আপলোড করে অমুক নেতার সাথে আমি রয়েছি এমন চিন্তা ভাবনা মন থেকে মুছে ফেলতে হবে।

তিনি আরো বলেন,নিজেরা সাংগঠনিকভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারলেই মিডিয়ায় আসা সময়ের ব্যাপার মাত্র। যারা মিটিং এ উপস্থিত হবে না,সংঘঠনের কাজে সহায়তা করবেনা তাদের পদবী ছেড়ে পদত্যাগ করার আহ্বান জানান তিনি।